লাশবাহী ফ্রিজার ভ্যান ও এ্যাম্বুলেন্স সার্ভিস

লাশবাহী ফ্রিজার ভ্যান,  ইমার্জেন্সি লাশ পরিবহনে লাশবাহী ফ্রিজার ভ্যান এ্যাম্বুলেন্স সার্ভিস দেওয়া হয়। ঢাকা ও ঢাকার বাহিরে সকল জেলায় এ্যাম্বুলেন্স সার্ভিস দেওয়া হয়।  ২৪ ঘন্টা এ্যাম্বুলেন্স ভাড়ার জন্য কল করুন। ঢাকার বাহিরে যাওয়ার জন্য গাড়ি বুকিং করতে কল করবেন।

লাশবাহী ফ্রিজার এ্যাম্বুলেন্স সার্ভিস

লাশবাহী ফিজার ভ্যান সার্বিস

লাশবাহী ফ্রিজার ভ্যান ও এ্যাম্বুলেন্স ঢাকা ও ঢাকার বাহিরে সকল জেলায় রোগী ও লাশ পরিবহনে অথবা লাশ দীর্ঘ সময় সংরক্ষন রাখার জন্য ফ্রিজিং গাড়ী সরবরাহ করা হয়। বিদেশ থেকে আগাত লাশ পরিবহনে ফ্রিজিং গাড়ী অগ্রিম বুকিং দেওয়ার সুযোগ আছে। লাশ আসার কিছু দিন আগে আমাদের সাথে কথা বলে কনফর্ম করে রাখার সুযোগ আছে।

ঢাকা সহ বাংলাদেশের যে কোন থানা বা জেলায় আপনাদের প্রয়োজনে ওয়েটিং করাতে পারবেন আর সেক্ষেত্রে প্রতি ঘন্টার চার্জ মাত্র = ৬০০/= ছয় শত টাকা । ফ্রিজিং গাড়ী ব্যবহার করলে লাশের কোন ক্ষতি হয় না মানে কোন প্রকার ঘ্রান আসে না । লাশ বেশি সময় সংরক্ষন করে রাখার সব চেয়ে ভাল উপায় হল একমাত্র লাশবাহী ফ্রিজার ভ্যান ব্যবহার করা।

লাশবাহী ফিজার ভ্যান এর বৈশিষ্টঃ 

মৃত ব্যাক্তি বা লাশ এক জায়গা হতে অন্য কোথায়ও স্থানান্তরিত করতে লাশবাহী ফ্রিজার গাড়ী হিমায়িত অবস্থায় ব্যবহার করা হয়।

গাড়ীর ভিতরে লাশ থাকা অবস্থায় ভিতরের তাপমাত্রা (-৭) ডিগ্রি থাকে। তাই লাশ হতে কোন প্রকার দুর্ঘন্ধ হয় না এবং ভাইরাস মুক্ত থাকে।

লাশ বাহীর থেকে দেখার জন্য বাম পাশে গ্লাসের বড় জানালার আছে, তাই যেকোন সময় যেকেউ লাশটি দেখতে পারবেন।

লাশবাহী ফ্রিজার গাড়ী আপনার ইচ্ছা অনুযায়ী ব্যবহার করতে পারবেন।

প্রতিটি লাশের গাড়ী ডিউটি শেষে অফিসে এসি গাড়ী ওয়াশ করা হয়।

লাশবাহী ফ্রিজার গাড়ীর ড্রাইভারের পাশে বসে ২ জন লোক যাওয়ার ব্যবস্থা আছে।

আমাদের সার্বিস সমূহঃ 

এসি এ্যাম্বুলেন্স সার্বিস 

নন-এসি এ্যাম্বুলেন্স সার্বিস 

লাশবাহী ফ্রিজার এ্যাম্বুলেন্স সার্বিস 

আই.সি.ইউ এ্যাম্বুলেন্স সার্বিস 

জাপানি লাশবাহী ফ্রিজার এ্যাম্বুলেন্স সার্ভিস 

ঢাকা হতে বাংলাদেশের যেকোন প্রান্তে বা থানা ও জেলায় রোগী ও লাশ পরিবহনে ফ্রিজার এ্যাম্বুলেন্স সহ সকল প্রকার এ্যাম্বুলেন্স সার্বিস দেওয়া হয়। আমাদের সার্বিস দিন-রাত ২৪ ঘন্টা দেওয়া হয়। আমাদের সার্বিস বা সেবা পাওয়ার জন্য যোগাযোগ করুন। ঢাকা হতে সকল জেলার ভাড়ার তালিকা দেখার জন্য ক্লিক করুন। জরুরী মুহুতে কল করুন।